মৌলভীবাজারে মহাসড়কে বিক্ষোভ মিছিল

মৌলভীবাজারে মহাসড়কে বিক্ষোভ মিছিল

মৌলভীবাজার মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে মৌলভীবাজার জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের থানা বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা বিএনপি।

সমাবেশে মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন বলেন, গ্রেপ্তার, মামলা-হামলা, গুলি করে বিপ্লবীদের কখনো দমিয়ে রাখা যায় না। যত পারেন গ্রেপ্তার করুন। দেখি এ গণবিচ্ছিন্ন অবৈধ দখলদার সরকারের কারাগারে কত লক্ষ মুক্তিকামী জনতা আটকে রাখতে পারে। তিনি বলেন, দেশের মানুষ এ জালিম জুলুমবাজ সরকারের হাত থেকে বাঁচতে চায়। একটা দলনিরপেক্ষ সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন চায়। অথচ এ ভুয়া ভোটের সরকার সুষ্ঠু ভোটদিতে জনগণের মুখোমুখি হতে ভয় পায়। চলমান এ আন্দোলনের সঙ্গে দেশের সকল গণতন্ত্র কামী জনতার সমর্থন বিএনপির সঙ্গে রয়েছে। নেতাকর্মীদের উদ্দেশে ময়ুন বলেন, স্পষ্টত এ অবৈধ সরকারের শেষ সময় ঘনিয়ে এসেছে।

আর কয়েকটা দিন। তারপরই নতুন সূর্য উদিত হবে। বিএনপি ও সমমনা দলগুলোর আন্দোলনে এরই মধ্যে একপেশে হয়ে পড়ছে সরকার।

এদিকে বিএনপি ও জামায়েতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচীর ৩য় দিনেও দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। শহরের রাস্তায় রিকশা, সিএনজি চালিত অটো রিকশা, টমটম চলাচল ও যাত্রীর সংখ্যাও কম। সড়কে আইনশৃঙ্খলা বাহিনী বিজিবি ও পুলিশের টহল তৎপরতা রয়েছে জোরদার।