বোষ্টনে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন করলো নিউ ইংল্যান্ড বিএনপি

বোষ্টনে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন করলো নিউ ইংল্যান্ড বিএনপি

বোষ্টন, আগস্ট ২৪ (জাস্ট নিউজ): সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন পালন করেছে নিউ ইংল্যান্ড বিএনপি।

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোষ্টনে কেক কেটে জন্মদিনটি উদযাপন করেন সংগঠনটির নেতাকর্মীরা। অনুষ্ঠানে দলের নেতাকর্মী ও তাদের পরিবারের সদস্যরা ছাড়াও বোষ্টন ও পার্শ্ববর্তী কয়েকটি এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার প্রচুর সংখ্যক প্রবাসী অংশ নেন।

জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন দলের প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি কাজী নুরুজ্জামান এবং সভাপতি সৈয়দ বদরে আলম সাইফুল।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আশরাফুল আলম টিটু্।

কাজী নুরুজ্জামান বলেন, বেগম খালেদা জিয়া বন্দি রেখে আওয়ামী লীগ সরকার জাতীয় নির্বাচন করার যে পাঁয়তারা করছেন বাংলার মানুষ তা কখনো বাস্তবায়ন হতে দেবে না। তিনি অবিলম্বে খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

সরকারের জনপ্রিয়তা শুন্যের কোঠায় মন্তব্য করে সৈয়দ বদরে আলম সাইফুল বলেন, সিলেটের মেয়র নির্বাচন থেকে আওয়ামী লীগের লজ্জা হওয়া উচিত। দেশে যে কোনো নির্বাচন সুষ্ঠ ও অবাধ হলে আওয়ামী লীগ সেই নির্বাচনে জয়লাভ করতে পারবে না।

তিনি বলেন, এই সরকারকে বাংলাদেশের মানুষ আর বিশ্বাস করে না। তারা পেশী শক্তি দিয়ে জোর করে ক্ষমতা আকঁড়ে ধরে আছে।

বিএনপির অন্যান্য নেতাকর্মীদের মধ্যে আব্দুল হক, আজাদ খান, আলী হায়দার মনসুর, মনিরুল ইসলাম, নিজাম উদ্দিন, মাহবুবুল রহমান ডিউক, আশরাফ উদ্দিন, গোলাম ফারুক, মোহাম্মদ খলিল, আব্দুল মতিন, সাজ্জাদ হোসেন, মেহেদি হাসান লিংকন ও আল আমিন প্রমুখ।

(জাস্ট নিউজ/জিএস/২১৪০ঘ)