সরকার ঘোষণা দিয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের মাঠে নামিয়েছে: বিএনপি

সরকার ঘোষণা দিয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের মাঠে নামিয়েছে: বিএনপি

ঢাকা, ৪ অক্টোবর (জাস্ট নিউজ) : কোটা আন্দোলন নিয়ে সরকার দ্বিচারিতা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী আহমেদ বলেন, কোটা আন্দোলন নিয়ে দ্বিচারিতা করছে সরকার। সংস্কার চাইলেও কোটা বাতিল করেছে সরকার। অন্য দিকে কোটার পক্ষের লোকদের, মুক্তিযোদ্ধাদের সন্তানদের মাঠে নামানো হচ্ছে।

তিনি বলেন, আওয়ামী লীগের দুর্নীতি যাতে প্রকাশ করা না যায় সেজন্য শেখ হাসিনা এই ডিজিটাল আইন পাস করিয়েছেন। যেভাবেই হোক তিনি এই আইনকে বহাল রাখতে চান।

রিজভী আহমেদ বলেন, বিএনপি নেতাকর্মীরা এখন প্রতিনিয়ত মামলা হামলার শিকার। কোনো কারণ ছাড়াই কাল্পনিক মামলার বন্যায় ভাসিয়ে দেয়া হয়েছে দেশকে।
বিএনপি নেতাকর্মীদের ঘুম হারাম করে দিয়েছে এই ভোটারবিহীন সরকার। বাসাবাড়ি তছনছ করে চলে চিরুনী তল্লাসি। তুলে নিয়ে যায় কিশোর, তরুণ, ছাত্রদল, যুবদল ও অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের, এমনকি বয়স্ক বিএনপির মানুষদেরও। খাল, বিল, নদীধারে মাইক্রো থেকে নামিয়ে চলে যেতে বলে, তারপর গুলি করা হয় পিছন থেকে, তা না হলে কিছুদিনের জন্য, নয়তো চিরদিনের জন্য গুম করে অদৃশ্য করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন -বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/১৪২৮ঘ.)