চলে গেলেন সাবেক এমপি মোজাহার আলী

চলে গেলেন সাবেক এমপি মোজাহার আলী

জয়পুরহাট, ৫ জানুয়ারি (জাস্ট নিউজ) : জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি, জয়পুরহাট-১ আসনের (জয়পুরহাট সদর ও পাঁচবিবি) সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান (৬৮) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিস ও কিডনিজনিত রোগে ভুগছিলেন। ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যাদিবসের কর্মসূচি পালন করে বাড়িতে ফিরে জুম্মার নামাজ আদায় করেন। বিকালে অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট আধুনিকা জেলা হাসপাতালে নেয়া হলে হাসপাতালে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে জয়পুরহাটে শোকের ছাঁয়া নেমে এসেছে। মৃত্যুকালে ২ স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শনিবার বেলা ২টায় জয়পুরহাট কালেক্টরেট মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, মোজাহার আলী প্রধান ১৯৯৭ সাল থেকে জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জয়পুরহাট-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

(জাস্ট নিউজ/একে/২২০০ঘ.)