জিয়াউর রহমানের অপমান মানে মুক্তিযুদ্ধের অপমান: কাদের সিদ্দিকী

জিয়াউর রহমানের অপমান মানে মুক্তিযুদ্ধের অপমান: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল, ১০ মার্চ : মুক্তিযুদ্ধের কিংবদন্তি কাদেরিয়া বাহিনীর প্রধান ও কৃষক শ্রমিক জনতালীগ সভপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী বলেছেন জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের সময় বাঙালিদের উপর গুলি চালিয়েছেন। নাউযুবিল্লাহ। তিনি এমন ডাহা মিথ্যা কথা বলেন কিভাবে? মুক্তিযোদ্ধা হিসেবে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে অপমান করা মানে মুক্তিযুদ্ধের অপমান।

শনিবার বিকালে উপজেলার নলুয়া বাছেদ খান উচ্চবিদ্যালয় মাঠে যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা হিসেবে তিনি ছিলেন শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধা। এসময় হাসানুল হক ইনুর সমালোচনা করে এই বীর মুক্তিযোদ্বা বলেন, ইনু যত মানুষ মেরেছে মুক্তিযুদ্ধে পাকিস্তানিরাও অত লোক মারে নাই।

শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, তার বাপকে যারা মেরেছে, তারাই এখন হাসিনার ঘাড়ে উঠেছে।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি আলহাজ্ব জহির উদ্দিনের সভাপতিত্বে সভায় আরো বক্তৃতা করেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতালীগ সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলন সভাপতি হাবিবুন্নবী সোহেল, নাটোর জেলা সভাপতি শহিদুল্লাহ মুন্সি, উপজেলা সভাপতি আতোয়ার রহমান, জুলফিকার শামীম প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/২১১৪৪ঘ.)