তফসিল ঘোষণার আগেই সরকারকে পদত্যাগ করতে হবে: মির্জা আলমগীর

তফসিল ঘোষণার আগেই সরকারকে পদত্যাগ করতে হবে: মির্জা আলমগীর

ঢাকা, ১০ সেপ্টেম্বর (জাস্ট নিউজ) : আগামী নির্বাচনের তফসিল ঘোষণার আগেই সরকারকে পদত্যাগ করার দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার বেলা ১২ টার দিকে কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা আলমগীর বলেন, বর্তমান সরকার থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। এ সরকারকে এখন চলে যেতে হবে। নির্বাচনের তফসিল ঘোষণার আগেই সরকারকে পদত্যাগ করতে হবে।

তিনি বলেন, এ সরকারকে বিদায় করতে আমাদেরকে ইষ্পাত কঠিন জাতীয় ঐক্য গড়ে তোলতে হবে।

মানববন্ধনে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন।

জাতীয় প্রেসক্লাবের সামনে সারিবদ্ধভাবে কয়েক লাইনে বিভক্ত হয়ে লাইনে দাঁড়ান নেতাকার্মীরা। মানববন্ধনে বিএনপির ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে- মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নজরুল ইসলাম খান, মোহাম্মদ শাহজাহান, আব্দুল্লাহ আল নোমান, রুহুল আলম চৌধুরী, শামসুজ্জামান দুদু, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, মীর সরফত আলী সপু, সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ড. মোর্শেদ হাসান খান, মোস্তাফিজুর রহমান বাবু অংশ নেন।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি এক মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে বন্দী রয়েছেন খালেদা জিয়া। তার মুক্তি দাবিতে ছয় মাসেরও বেশি সময় ধরে বিভিন্ন শান্তিপূর্ণ কর্মসূচি পালন করে আসছে বিএনপিসহ বিভিন্ন অঙ্গ-সংগঠন।

(জাস্ট নিউজ/এমআই/১৩৩১ঘ.)