কারামুক্ত হলেন ছাত্রদল নেতা সাঈদ

কারামুক্ত হলেন ছাত্রদল নেতা  সাঈদ

মনিরুল ইসলাম ফরাজী, স্টাফ করেসপন্ডেন্ট: কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল নেতা মোঃ সাইয়্যেদুর রহমান (এম. সাঈদ) প্রায় দুই মাস পর কারামুক্ত হয়েছেন।

গত ১০ ডিসেম্বর রাজধানীর শাহজাহানপুর এলাকায় তার নিজ নির্বাচনী এলাকা বরিশাল-৬ (বাকেরগঞ্জ) এর জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আবুল হোসেন খান এর নির্বাচনী আলোচনা সভায় যোগ দেন। সভা শেষে বের হওয়ার পর তিনি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব মীর্জা আব্বাসের বাসার সামনে যান। সেখান থেকে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল নেতা এম. সাঈদ, জিয়াউর রহমান, শামীম খানসহ প্রায় ১৫ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

পরে তাদেরকে মিন্টু রোডের ডিবি কার্য্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে কলেজ ছাত্রনেতা জিয়াউর রহমার, শামীম খানসহ বাকিদেরকে ছেড়ে দেওয়া হলেও এম. সাঈদকে মতিঝিল থানার একটি গায়েবি মামলায় গ্রেফতার দেখানো হয়। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

প্রায় দুই মাস পরে গত ৩০ জানুয়ারি (বুধবার) কাশিমপুর হাই সিকিউরিটি কারগার থেকে জামিনে মুক্তি পান তিনি। কবি নজরুল সরকারি কলেজ শাখার ছাত্রদল সভাপতি দেলোয়ার হোসেন রিন্টু ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন আরিফের ঐকান্তিক চেষ্টায় জামিনে মুক্তি পান সাঈদ। বিষয়টি জাস্ট নিউজকে নিশ্চিত করেছেন কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদল নেতা মো: রুহুল আমিন।

এমআই