মোশাররফ করিমের দাদা ছিলেন চোর!

মোশাররফ করিমের দাদা ছিলেন চোর!

ঢাকা, ২৫ অক্টোবর (জাস্ট নিউজ) : ‘পুরান ঢাকার ছেলে মোশাররফ। তার দাদা ছিলেন চোর। সবাই মোশাররফকে চোরের নাতি বলেই ডাকেন। কিন্তু বড় হওয়ার পরেও তিনি তার নাম থেকে দাদার ওই চোরের শিরোনামটি আর কিছুতেই মুছতে পারছিলেন না। এ চোর খ্যাতির জন্য মোশাররফের বিয়েও হয় না। তারপর সে চিন্তা করল, চোর খ্যাতির জন্য দেশে যেহেতু কিছু করা যাচ্ছে না, তাই সে মালয়েশিয়ায় চলে যাবে। মালয়েশিয়ায় গিয়ে শুরু হয় তার নতুন সমস্যা।– এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মকো মালয়েশিয়া’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম।

মোশাররফ করিম ছাড়া এতে আরও অভিনয় করেছেন- জুঁই করিম, শামীম জামান, বন্যা মির্জা, আখম হাসান, ফারুক আহমেদ, শ্যামল মাওলা, জয়রাজ, তারিক স্বপন, অপর্ণা ঘোষ, আইরন আফরোজ, জেনিম সানজিদা তন্ময়সহ অনেকে।

৪০ পর্বের এ নাটকটি নির্মাণ করেছেন অভিনেতা শামীম জামান। রচনা করেছেন আকাশ রঞ্জন।

নাটকের শুটিং প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘নাটকের শুটিংটা আমরা মালয়েশিয়াতে করেছি। ওখানে মোটামুটিভাবে একটা লট করে এসেছি। এখনো নাটকের আরও কিছু কাজ বাকি আছে। এখন সেই বাকি থাকা কাজগুলো করছি। এরমধ্যে হয়তো মালয়েশিয়াতে আরও কিছু কাজ করা লাগতে পারে।’

আগামীকাল ২৬ অক্টোবর থেকে ‘মকো মালয়েশিয়া’ নাটকটি প্রতি শুক্র, রবি, মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার করা হবে।

(জাস্ট নিউজ/এমজে/১২৫৬ঘ.)