জন্মদিনে ক্রিকেট ধারাভাষ্য নিয়েই ব্যস্ত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা

জন্মদিনে ক্রিকেট ধারাভাষ্য নিয়েই ব্যস্ত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা

ঢাকা, ২ ডিসেম্বর (জাস্ট নিউজ) : দেশের একসময়ের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ক্যারিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত সমান জনপ্রিয়তা নিয়ে কাজ করছেন। নাটক কিংবা সিনেমা, দু’মাধ্যমেই কাজ করে প্রশংসিত হয়েছে।

মঞ্চেও রয়েছে তার সরব পদচারণা। আজ এ অভিনেত্রীর জন্মদিন। তবে দিনটি নিয়ে কোনো উচ্ছ্বাস নেই তার। নেই কোনো বিশেষ আয়োজন। এমন কি কোনো টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানেও দেখা যাবে না তাকে।

এর কারণ হিসেবে জানিয়েছেন, এমএম স্টেশন রেডিও ভূমিতে সারা দিন বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে চলা টেস্ট ক্রিকেটের লাইভ ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত থাকবেন।

সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি খেলার আপডেট জানাবেন। সন্ধ্যার পর থেকে বাকি সময় রাজধানীর উত্তরার নিজ বাসভবনেই সময় কাটাবেন নিজের মতো করেই।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘খেলার সিডিউলটা আগেই দেয়া ছিল। সেটা মিস করে জন্মদিন পালন করা সম্ভব নয়। তাছাড়া আমার তেমন কোনো উচ্ছ্বাসও নেই। যেমন আছি ভালো আছি।’ এদিকে গতকাল থেকে বাংলাদেশ টেলিভিশনে প্রচার শুরু হয়েছে তার উপস্থাপনায় বিজয় দিবসের বিশেষ অনুষ্ঠান ‘আনে মুক্তি আলো আনে’। আগামী বিজয় দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে তার অভিনীত নাটক ‘অপেক্ষা’।

(জাস্ট নিউজ/এমজে/১৫৪০ঘ.)