ব্যস্ততার কারনে বিয়ের সময় পাচ্ছেনা কাজল আগারওয়াল!

ব্যস্ততার কারনে বিয়ের সময় পাচ্ছেনা কাজল আগারওয়াল!

ঢাকা, ৭ ডিসেম্বর (জাস্ট নিউজ) : মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তেলুগু ছবিতে নিজের আসন পাকা করে ফেলেছেন ইতোমধ্যেই। বেশ কয়েকটি বলিউড ছবিতেও অভিনয় করেছেন কাজল আগারওয়াল। ইনস্টাগ্রামে এই তারকার ফলোয়ারের সংখ্যাও প্রায় এক কোটি।

এই অভিনেত্রী এবার জানালেন, চলতি বছরই তার বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এবছর আর বিয়ে করা হবে না। কেন বিয়ে করছেন না কাজল? এই তারকা বলেন, ‘ব্যস্ততার জন্য এবছর বিয়ের আসরে বসতে চাইছেন না তিনি। তার হাতে রয়েছে নতুন ছবির কাজ। সঙ্গে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের ব্যস্ততা।

এবার তিনি ‘ইন্ডিয়ান ২’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কমল হাসানের সঙ্গে। সেই ছবির পরিচালক শঙ্কর। ছবিটিকে ঘিরে আগ্রহ তৈরি হয়েছে দর্শক মহলে। ছবিটিকে ঘিরে নিজেকে প্রস্তুত করছেন কাজল।

দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী এরই মধ্যে ঝুলিতে নিয়েছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৫ সালে মুক্তি পায় কাজল অভিনীত তেলুগু অ্যাকশন ছবি ‘টেম্পার’। বড় বাজেটের এই ছবিটি সুপারহিট হয়।

দক্ষিণী ছবি ছাড়াও বলিউডে বেশ জনপ্রিয় কাজল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তার গয়নার বুটিক হাউজ রয়েছে।

২০০৪ সালে বিবেক ওবেরয়-ঐশ্বরিয়া অভিনীত ‘কিউ হো গ্যায়া না’ ছবিতে তিনি কাজ করেছেন। তাকে দেখা গিয়েছে রণদীপ হুডার সঙ্গে ‘দো লবজো কি কাহানি’ ছবিতে।

(জাস্ট নিউজ/এমজে/১৪৩০ঘ.)