৬২ বছরেও ফিট অনিল কাপুর

৬২ বছরেও ফিট অনিল কাপুর

ঢাকা, ২৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : বলিউড অভিনেতা অনিল কাপুর। ২৪ ডিসেম্বর ছিল তার জন্মদিন। ৬২-এ পা দিয়েছেন এই সেলিব্রেটি। এতগুলো বসন্ত পার করার পর তিনি এখনোও ফিট আছেন।

নিজের জন্ম দিনেও তাকে দৌঁড়াতে দেখা গেছে। তাকে সিটআপ সহ অন্যান্য ওয়ার্ক আউটও করতেও দেখা গেছে। এসব দেখলে অনিল কাপুরের বয়স যে ৬২-তে গিয়ে ঠেকেছে, তা সত্যিই বিশ্বাস করা দায়।

২৩ তারিখ রাতে জন্মদিনের কেক কাটেন অনিল। সেসময় মেয়ে সোনম কাছে ছিলেন না, তাই তাকে ভিডিও কল করেন তার স্ত্রী সুনীতা কাপুর। মেয়ের সামনে কেক কাটেন অনিল।

এদিকে ক্রিসমাসের ছুটি কাটাতে হাবি আনন্দ আহুজার সঙ্গেই সোমবার সকালেই বাড়িতে ফেরেন সোনম।

উল্লেখ্য, অনিল কাপুরকে বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। কাপুর, ৪০ বছর ধরে অভিনয় করেন এবং এরপর তিনি সমালোচক গান্ধী, মাই ফাদার চলচ্চিত্র প্রযোজনার মাধ্যেম তিনি চলচ্চিত্র প্রযোজনা শুরু করেন।

উমেষ মেহরার হামারে তুমহারে (১৯৭৯) সিনেমায় একটি ছোট্ট চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় শুরু করেন। তারপর ১৯৮০ সালে প্রধান অভিনেতা হিসেবে বর্ষীয়ান পরিচালক বাপু পরিচালিত তেলেগু সিনেমা ভামসা ভ্রুক্ষাম এ অভিনয় করেন। তারপর তিনি কন্নড় চলচ্চিত্রে অভিষেক করেন মানি রত্নের ব্লকবাস্টার পল্লবী আনু পল্লবী-এ অভিনয়ের মাধ্যমে।

(জাস্ট নিউজ/এমজে/১২২০ঘ.)