বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে কী বার্তা দিলেন সোনালি?

 বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করে কী বার্তা দিলেন সোনালি?

ঘটনা ২০১৮ সালের জুলাই মাসের। শরীরে কিছু অস্বস্তি ও ব্যথা যে এমন মারণরোগ ক্যান্সারে পরিণত হবে, তাও আবার ‘হাই-গ্রেড’ অবস্থায়, তা নিজেও ভাবেননি বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে।

চিকিৎসার জন্য দ্রুত তিনি চলে যান নিউ ইয়র্কে। ইনস্টাগ্রামের পোস্টে নিজের অসুস্থতার কথা লিখতে গিয়ে সোনালি জানিয়েছিলেন, এই জীবন-যুদ্ধের সঙ্গে তিনি অবশ্যই লড়বেন। এবং লড়ে দেখিয়েছেনও।

ডিসেম্বরের শুরুতেই স্বামী গোল্ডি বহলের সঙ্গে দেশে ফিরে আসেন সোনালি। ক্যান্সার মুক্ত হলেও সম্পূর্ণ সুস্থ হতে এখনও বেশ খানিকটা সময় লাগবে সোনালি বেন্দ্রের, জানিয়েছেন তার স্বামী গোল্ডি।

নতুন বছরে সকলকে শুভেচ্ছা জানাতে সোনালি বেন্দ্রে নিজের চারটি পুরানো ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যান্সারের চিকিৎসা চলাকালীন অভিনেত্রীকে মাথার চুল কেটে ফেলতে হয়েছিল। কাটার আগে চুল ব্লো-ড্রাইয়ের সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন, তিনি আশাবাদী যে ২০১৯ সালে আবারও এই ভাবে তিনি চুলের যত্ন নিতে পারবেন।

অসুস্থতার সময় যারা তার পাশে ছিলেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদও জানিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার (১ জানুযারি) ছিল সোনালি বেন্দ্রের জন্মদিন। এবার ৪৪ বছরে পা দিলেন তিনি।

এমজে