শাকিব বুবলীর ‘পাসওয়ার্ড’

শাকিব বুবলীর ‘পাসওয়ার্ড’

অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল, মালেক আফসারী পরিচালিত নতুন ছবিতে কাজ করবেন শাকিব খান। এবার জানা গেল ছবির নাম। শাকিব খান ও মোহাম্মাদ ইকবাল প্রযোজিত ছবির নাম ‘পাসওয়ার্ড’। এতে শাকিবের নায়িকা হচ্ছেন শবনম বুবলী। ‘বসগিরি’ ছবির মাধ্যমে প্রথমবার ‘ঢালিউডের কিং’ শাকিবের সঙ্গে ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি। এর পর তারা হাজির হয়েছেন ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ নামের বিগ বাজেটের ছবি নিয়ে। সেই সব ছবি লুফে নিয়েছেন দর্শক। সেই সূত্রেই সফল জুটি হিসেবে প্রতিষ্ঠা পায় শাকিব-বুবলীর নাম। তারই ধারাবাহিকতায় আবার তারা একসঙ্গে কাজ করতে যাচ্ছেন।

মালেক আফসারী জানান, ‘পাসওয়ার্ড’-এ দারুণ দুটি চরিত্রে শাকিব ও বুবলীকে দেখবেন দর্শক। তাদের সঙ্গে চূড়ান্ত আলাপ হয়েছে। ১৫ ফেব্রুয়ারি থেকে কমলাপুরে ছবির কাজ শুরু হবে। বুবলী বলেন, ‘মালেক আফসারী আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একজন সফল নির্মাতা হিসেবে সমাদৃত। তার ছবিগুলো সব সময়ই মানুষের মনে দাগ কেটেছে। সেই ভাবনা থেকে আশা করছি, আমিও তার সঙ্গে কাজ করে সফল হব, ধন্য হব। শাকিব আর আমার আগের সবগুলো ছবিই দর্শকপ্রিয়তা পেয়েছে। আমার বিশ্বাস, এটিও দর্শকের মনযোগ কাড়তে সক্ষম হবে।’

শাকিব খান আগেই জানিয়েছেন, তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নতুন এ ছবির বাইরে বরেণ্য নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’-এর কাজও সামনে শুরু হবে। এসকে ফিল্মস থেকে আরও নতুন কিছু চমক থাকবে বলেও জানান তিনি।

এমজে/