ফের বিয়ে করছেন জাস্টিন বিবার

ফের বিয়ে করছেন জাস্টিন বিবার

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ম্যারেজ রেজিস্ট্রার অফিসে গত বছরের ১৩ সেপ্টেম্বর দেখা গিয়েছিল জাস্টিন বিবার ও হেইলি ব্যাল্ডউইন জুটিকে। ওই দিনই বিয়ে করেছেন তারা। ইনস্টাগ্রামে বিবার নিজেই তার বিয়ের খবর নিশ্চিত করেন তখন। ইনস্টাগ্রামে হেইলির ছবি পোস্ট করে বিবার তাকে স্ত্রী হিসেবে সম্বোধন করেছিলেন তখন। বিয়ের এক বছর হতে চলল। এখন পর্যন্ত বিয়ে উপলক্ষে কোনো আনুষ্ঠানিকতা করেনি এ দম্পতি। এর মধ্যে শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে তারা আবারও বিয়ে করবেন।

জাস্টিন বিবারের এক মুখপাত্র পিপল ম্যাগাজিনকে এ তথ্য জানিয়েছেন। পিপলের প্রতিবেদনে দিনক্ষণও বলা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলিনায় এই অনুষ্ঠান হবে।

উল্লেখ্য, ২৫ বছর বয়সী এই পপ তারকার স্ত্রী হেইলি ব্যাল্ডউইন (২২) যুক্তরাষ্ট্রের একজন জনপ্রিয় মডেল। এর আগে, দীর্ঘদিন ধরে সেলেনা গোমেজের সঙ্গে সম্পর্কের পর হেইলির সঙ্গে বিবারের ঘনিষ্ঠতা সংবাদমাধ্যমের নজর কাড়ে। বেশ কিছু দিন ধরে তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। পরে গত সেপ্টেম্বরে নিউইয়র্কের একটি বিবাহ রেজিস্ট্রি অফিস তারা একসঙ্গে বের হতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে বিয়ের। পরে বিয়ের সত্যতা বিবার নিজেই স্বীকার করেন। স্ত্রীর ছবিসহ এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছিলেন, তুমি আমার জীবনে ঘটা সবচেয়ে ভালো ঘটনা।

এমজে/