বিচ্ছেদের দুঃখ ভুলে আবার এক সঙ্গে রণবীর-ক্যাটরিনা!

বিচ্ছেদের দুঃখ ভুলে আবার এক সঙ্গে রণবীর-ক্যাটরিনা!

দীর্ঘদিন একসঙ্গে থাকার পর সম্পর্কে দাঁড়ি টেনেছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এই বিচ্ছেদ রণবীরের জন্য সহজ হলেও ক্যাটরিনার জন্য বেশ কঠিন ছিল। দুজনের বিচ্ছেদে মন ভেঙেছিল তাদের ভক্তদেরও। এখন প্রেমের কোনও রেশ নেই। দুজনেই আলাদা করে নিজের মতো ভালই আছেন। কিন্তু দর্শক এখনও দুজনকে আবার একসঙ্গে দেখতে পেলে খুশিই হবে। আর সেই ইচ্ছা পূরণ হতে চলেছে।

জানা গেছে, রণবীর ও ক্যাটরিনা নাকি আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। হ্যাঁ ঠিকই শুনছেন। বি-টাউনে কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে। তবে কোনও ছবিতে নয়। একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে তারা একসঙ্গে কাজ করবেন বলে জানা গেছে। তবে ক্যাটরিনা রণবীর একা নয়। তাদের রসায়নকে আরও ফুটিয়ে তুলতে থাকবেন র‍্যাপার বাদশা।

ক্যাটরিনা ও রণবীরকে শেষ একসঙ্গে দেখা গিয়েছিল অনুরাগ বসুর ছবি জগ্গা জাসুস-এ। বক্স অফিসে সেই ছবি খুব ভাল কাজ না করলেও সমালোচক মহল থেকে প্রশংসা কুড়িয়েছিল। এই ছবির শ্যুটিং যখন শুরু হয়েছিল তখন রণবীর ক্যাট সম্পর্কে ছিলেন। তবে ছবির বড় অংশ শ্যুটিং হয়েছিল তাদের বিচ্ছেদের পর।

প্রসঙ্গত, রণবীর এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়।

অন্যদিকে, ক্যাটরিনা এই মুহূর্তে অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন।

এমজে/