নিন্দুকদের ‘বিদ্রুপের’ জবাবে যা বললেন মালাইকা

নিন্দুকদের ‘বিদ্রুপের’ জবাবে যা বললেন মালাইকা

বলিউড ডিভা মালাইকা আরোরা। ফ্যাশন জগতে অনেকেই তাকে আদর্শ মানেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নানা কারণে বিদ্রূপের মুখে পড়তে হয় তাকে। যদিও এসব পরোয়া করেন না তিনি।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মালাইকা বলেন, আমি এগুলো নিয়ে একদমই মাথা ঘামাই না। বিদ্রূপ বা অন্য বিষয়গুলো আমাকে দুঃখ দেয়। আমার মতে, সামাজিক যোগাযোগমাধ্যম নেতিবাচক স্থানে পরিণত হয়েছে এবং এ কারণেই আমার দুঃখ হয়। দিনশেষে কেউ-ই নেতিবাচক বিষয় দেখতে চায় না। সবাই আনন্দ ও ইতিবাচক ব্যাপারগুলো ছড়িয়ে দিতে চায়। আমার উত্তর হলো, আমি পরোয়া করি না এবং এসব নিয়ে মাথা ঘামাই না। মানুষের কাজই বলা। তারা এটা করবেই। আমি কাউকে থামাতে পারব না। মানুষ বলবেই, সুতরাং তাদের বলতে দেন।

দিল সে সিনেমার ‘ছাইয়া ছাইয়া’ গানে নেচে বিশেষ খ্যাতি পান মালাইকা। তার নামই হয়ে গিয়েছিল ‘ছাইয়া গার্ল’। এরপর ‘মুন্নি বদনাম’ হোক কিংবা ‘আনারকলি’— আইটেম ড্যান্সের জন্য তাকেই এগিয়ে রাখা হয়।

১৯৯৮ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তবে ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। পরের বছর তাদের বিচ্ছেদ চূড়ান্ত করে মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত পারিবারিক আদালত। বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন উড়ছে। শোনা যাচ্ছে তারা বিয়ের পরিকল্পনাও করছেন।

এমজে/