প্রধানমন্ত্রী হবেন অমিতাভ বচ্চনের নাতনি!

প্রধানমন্ত্রী হবেন অমিতাভ বচ্চনের নাতনি!

ঢাকা, ২৫ জুন (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রী হবেন অমিতাভ বচ্চনের নাতনি! এমনই ভবিষ্যৎবাণী করেছেন জ্যোতিষী ডি জ্ঞানেশ্বর। অভিষেক-ঐশ্বর্য'র মেয়ে আরাধ্যা নাকি ভারতের ভবিষ্যতের প্রধানমন্ত্রী। রীতিমতো সাংবাদিক বৈঠক করে রবিবার এই দাবি করেছেন জ্ঞানেশ্বর।

২০০৯ সালে অন্ধ্রপ্রদেশের ক্ষমতায় কংগ্রেসে প্রত্যাবর্তন ও দুই দক্ষিণী তারকা চিরঞ্জীবি ও রজনীকান্তের রাজনীতিতে যোগ নিয়ে এর আগে ভবিষ্যণবাণী করেছিলেন এই তেলুগু জ্যোতিষী। তার দাবি, সবই মিলে গেছে। তাই আরাধ্যার প্রধানমন্ত্রী হওয়াও মিলে যেতে পারে। যদি 'আরাধ্যার নাম পরিবর্তন করে রোহিনি রাখা হয়।' এমনই শর্ত জ্যোতিষ জ্ঞানেশ্বরের।

শুধু তাই নয়। ২০১৯ লোকসভা নিয়েও ভবিষ্যৎবাণী করেছেন জ্যোতিষী। তার মতে, 'ফের জিতে প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী।' সুপারস্টার রজনীকান্ত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হবেন বলেও ভবিষ্যৎবাণী এই জ্যোতিষীর। এখানেই শেষ নয়! যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে ডোনাল্ড ট্রাম্প আরো ৫ বছরের জন্য নির্বাচিত হবেন বলে জানিয়েছেন জ্ঞানেশ্বর।

তবে আশঙ্কার কারণও শুনিয়েছেন হায়দরাবাদের জ্যোতিষী। তিনি বলেছেন, '২০২৪ সালে ফের ভারত-পাকিস্তান যুদ্ধ হবে।' সূত্র: এই সময়

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/২০৩৩ঘ.)