রিফাত হত্যায় আরো ২ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রিফাত হত্যায় আরো ২ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বরগুনায় সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় আরো দুই আসামি জবানবন্দি দিয়েছেন। তারা হলেন-সাগর ও নাজমুল।

গতকাল শুক্রবার সন্ধ্যার পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গাজী মো. সিরাজুল ইসলামের আদালতে সাগর ও নাজমুল এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ সময় রিমান্ডে থাকা সাইমুন নামে একজনের আরও পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার মামলার ৪ নম্বর আসামি চন্দন ও ৯ নম্বর আসামি মো. হাসান জবানবন্দি দেন। এর আগে গত সোমবার মামলার এজাহারভুক্ত ১১ নম্বর আসামি অলি ও তানভীর হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন। এ নিয়ে মোট ছয়জন আসামি রিফাত হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

পুলিশ পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, বরগুনায় রিফাত হত্যা মামলায় শুক্রবার পর্যন্ত ১০ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান আসামি নয়ন বন্ড মঙ্গলবার ভোররাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

আসামিদের মধ্যে রিফাত ফরাজীকে ৭ দিন এবং ১২ নম্বর আসামি টিকটক হৃদয়, সন্দেহভাজন আসামি কামরুল হাসান সাইমুন ও রাফিউল ইসলাম রাব্বীকে পাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এমআই