বাড্ডায় ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ

বাড্ডায় ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে রাজধানীর ৪২ নং ওয়ার্ডে সংঘর্ষ আর ধাওয়া-পাল্টা ধাওয়ার মাঝে চলছে ভোটগ্রহণ।

ওয়ার্ডের দুটি সেন্টারের সবগুলো কেন্দ্রে মোতায়েন রয়েছে বিপুল সংখ্যক র‌্যাব পুলিশ আর বিজিবি সদস্য। ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে সার্বক্ষণিক রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। সরকারি দলীয় দুই কাউন্সিলর প্রার্থীর কারণে সেখানে রয়েছে উত্তপ্ত পরিস্থিতি।

জানা যায়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন ৪২নং ওয়ার্ডের বাড্ডার বেরাইদ এলাকায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী রয়েছেন জাহাঙ্গীর আলম। অপরদিকে একই এলাকার একই দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়ছেন আইয়ুব আনসার মিন্টু। এই দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মাঝে সকাল থেকেই ভোট দেয়া নিয়ে চলছিল বাকবিত-া আর ধাওয়া-পাল্টা ধাওয়া। অনেক ভোটারদের কেন্দ্র থেকে বের করে দেয়ারও খবর পাওয়া গেছে। বেলা সাড়ে ১১টার দিকে ঘটনা।

১১৭২নং একেএম রহমতউল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের সামনে দুই প্রার্থীর কর্মী সমর্থকদের মাঝে সংঘর্ষ ও ইট পাটকেল নিক্ষেপ। এতে বেশ কয়েকজনের আহত হবার খবর পাওয়া গেলেও ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ নেতা নাইম, সোলাইমান, ও মিন্টুর কর্মী সারোয়ার ও শফিকুলের পরিচয় পাওয়া গেছে। এ ব্যাপারে প্রিসাইডিং অফিসার আরিফ কায়সার বলেন, কেন্দ্রের বাইরে উত্তেজনা থাকলেও ভিতরে ভোটার পরিবেশ ভালো। দুপুর ১২ টা পর্যন্ত ৩০ শতাংশ ভোট পরেছে বলে জানান প্রিসাইডিং অফিসার

এমজে/