জাহেদ তালুকদারের ভাতিজার মৃত্যুতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের শোক

জাহেদ তালুকদারের ভাতিজার মৃত্যুতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের শোক

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল যুক্তরাজ্য শাখার যুগ্ম সম্পাদক জাহেদ আহমদ তালুকদারের ভাতিজা শানুর আহমদ দাইয়ানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে, শোক সন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা মো: রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক শোক বার্তায় তারা বলেন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জাহেদ আহমদ এর ভাতিজা শানুর আহমদ দাইয়ান গত ২মার্চ ২০২০, যুক্তরাজ্যের লন্ডনে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় নিহত হয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৬ বছর।

তারা বলেন, শানুর আহমদ দাইয়ানের মৃত্যুতে তার পিতা-মাতা, আত্মীয়-স্বজনদেরকে শোক জানানোর ভাষা আমাদের জানা নেই। পৃথিবীতে সবচেয়ে ভারী বস্তু হলো পিতার কাঁেধ সন্তানের লাশ। এই শোক ধারণ করা কঠিন। আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে দোয়া করি- আল্লাহ যেন দাইয়ান আহমদ শানুরকে বেহেস্ত নসীব করেন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দান করেন। আমীন।