রামুতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষকসহ নিহত ২

রামুতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষকসহ নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে রামুর জোয়ারিয়ানালা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। ভোরে নামাজ আদায় করে সড়কের পাশ দিয়ে হাঁটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাছবোঝাই একটি মিনিট্রাক তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।এতে আরও একজন স্কুলশিক্ষক আহত হন।

বুধবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার চাঁদ মিয়া সওদাগরের ছেলে অধ্যাপক শফিউল আলম (৫৫) ও একই ইউনিয়নের সিকদার পাড়ার নূর আহাম্মদ সিকদারের ছেলে জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব মোর্শেদ আমিন (৫৬)।

এছাড়া, দুর্ঘটনায় জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন। তাকে মুমূর্ষু অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ জানান, ভোরে ফজরের নামাজ আদায় করে তারা হাঁটছিলেন। এসময় মাছবাহী মিনিট্রাকটি তাদের চাপা দিলে একজন ঘটনাস্থলে এবং আরেকজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। দুর্ঘটনার পরই গাড়িটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যান।

খবর পেয়ে রামু থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যান। তিনি জানান, এতে ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়েছে। আহত একজনকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

এমজে/