ঘরে ঢুকে সাবেক স্ত্রীর পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে জখম

ঘরে ঢুকে সাবেক স্ত্রীর পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে জখম

হুমকির পর ঘরে ঢুকে ৩ নারীসহ চারজনকে কুপিয়ে জখম করেছে সাবেক স্বামী।

রবিবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের কোচুটি গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, রিয়া (১৯), তার মা রহিমা, বড় ভাই রিয়াদুল ইসলাম (২২) ও মামাতো বোন অন্তি (১৮)।

পরে, আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয় স্থানীয়রা। সেখানে অবস্থার অবনতি হলে গুরুতর আহত রহিমা বেগমকে ঢাকায় স্থানান্তর করা হয়।

আহতদের স্বজনরা জানান, আহত রিয়ার সাথে কিছুদিন আগে টাঙ্গাইল সদরের নাজমুল নামের এক ফল ব্যবসায়ীর বিয়ে হয়। অল্প কয়েকদিন আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকেই নাজমুল রিয়া ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছিলো। রবিবার রাত ৮টার দিকে নাজমুলসহ ৮ থেকে ৯ জন ৩টি মোটরসাইকেলে এসে ঘরে ডুকে রিয়া ও তার স্বজনদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দ্রুত পালিয়ে যায় তারা।

এ বিষয়ে বাংড়া ইউনিয়নের চেয়ারম্যান হাসমত আলী জানান, সাবেক স্বামী ও তার সহযোগিরা ঘরে ডুকে ৪ জনকে কুপিয়েছে এমন খবর শুনে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। তবে, আমি পৌঁছানোর আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের কঠিন শাস্তির দাবি জানান ইউপি চেয়ারম্যান।

কালিহাতী থানার এএসআই কাইয়ুম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমজে/