নবনির্মিত বাইপাস সড়কে কাভার্ডভ্যানচাপায় নিহত বেড়ে ৩

নবনির্মিত বাইপাস সড়কে কাভার্ডভ্যানচাপায় নিহত বেড়ে ৩

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নবনির্মিত বাইপাস সড়কে কাভার্ডভ্যানচাপায় শিমুল নামে সিএনজিচালিত অটোরিকশার আরও এক যাত্রী নিহত হয়েছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে।

রবিবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে ওই যাত্রীর মৃত্যু হয়।

এর আগে রবিবার দুপুর আড়াইটায় বসুরহাট পৌরসভার বাইপাস সড়কের রামদী এলাকায় নবনির্মিত বাইপাস সড়কে সিএনজিচালিত অটোরিকশায় ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই নারীসহ দুজন নিহত হয়েছেন। এ সময় অটোরিকশাচালক ও শিশুসহ আহত হয়েছে চারজন।

এ ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে পুলিশ আটক করেছে। কাভার্ডভ্যানচালক মো. মাছুম ভূঁইয়া (২৯) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মো. ইউসুফের ছেলে।

নিহতরা হলেন— উপজেলার শাহজাদপুর গ্রামের বগালা মিস্ত্রিবাড়ীর মৃত মতিলাল সূত্রধরের ছেলে নয়ন সূত্রধর (৪৫), একই এলাকার কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রানী সূত্রধর (২৫) ও পরিমল সূত্রধরের ছেলে শিমুল সূত্রধর (১৭)।

দুর্ঘটনায় নিহত নয়ন সূত্রধরের ভাই জয়ন্ত সূত্রধর জানান, তারা সবাই সিএনজিচালিত অটোরিকশায় তার চাচাতো বোন নিহত চন্দনা রানী সূত্রধরের স্বামীর বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ থেকে কোম্পানীগঞ্জ উপজেলায় শাহজাদপুর গ্রামে নিজ বাড়ি আসছিলেন। বসুরহাট বাইপাস সড়ক অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনাস্থল থেকে নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর আহত শিমুলকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে রাতে তিনি মারা যান।

এমজে/