খেলা হবে বিএনপির বিরুদ্ধে: কাদের

খেলা হবে বিএনপির বিরুদ্ধে: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে। খেলা হবে বিএনপির দুর্নীতির বিরুদ্ধে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে।

শুক্রবার বিকেলে আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে অংশ নিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে বিএনপির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, ভুয়া ভোটারদের বিরুদ্ধে, তৈরি হয়ে যান, প্রস্তুত হয়ে যান, জবাব দেব।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশে করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের অর্থনৈতিক সক্ষমতা আছে বলেই আন্তর্জাতিক মুদ্রা তহবিল (আইএমএফ) বাংলাদেশকে ঋণ দিতে সম্মত হয়েছে। আমরা এই ঋণ ঘি খাওয়ার জন্য নেইনি। বিএনপি ঋণ নিয়েছিল ঘি খাওয়ার জন্য। আইএমএফ জানে শেখ হাসিনা সময়মতো ঋণ পরিশোধ করতে পারে। তাই তারা ঋণ দিয়েছেন।

তিনি বলেন, আইএমএফ খুব সহজেই ৪ দশমিক ৫ বিলিয়ন ডলার ঋণ দিতে রাজি হয়েছেন। কারণ আইএমএফ জানে, শেখ হাসিনা সময়মতো ঋণ শোধ করবেন। সে কারণেই তারা ঋণ দিয়েছে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, বিএনপি আরেকবার এলে সব খেয়ে ফেলবে। বিদেশি ঋণ গিলে খাবে। গণতন্ত্র গিলে খাবে। নির্বাচন গিলে খাবে। তারা সুযোগ পেলে বাংলাদেশও গিলে খাবে।