‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা, ১১ জুন (জাস্ট নিউজ) : রাজধানী ঢাকার ভাটারা এলাকায় এবং সিরাজগঞ্জ পৌরসভার রায়পুরে কথিত বন্দুকযুদ্ধে দুই ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন বলে দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রবিবার গভীর রাতে এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ থেকে এ বি এম ফজলুর রহমান জানিয়েছেন, রবিবার গভীর রাত আড়াইটার দিকে রায়পুর রেলস্টেশন এলাকায় কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন বলে দাবি করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

নিহত শাহীন শেখ (৪০) সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার বাসিন্দা। তিনি পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে দাবি করেছেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ।

পুলিশ দাবি করেছে, রাতে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় ইয়াবার চালান আসছে খবর পেয়ে অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি করে। এতে শাহীন গুলিবিদ্ধ হন। তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, নিহত শাহীনের মাথার পেছনে গুলি রয়েছে।

ডিবি পুলিশের পক্ষ থেকে আরো দাবি করা হয়েছে, এ সময় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শামীম সরকার, কনস্টেবল শাহীন ও মানিক চন্দ্র দেব আহত হন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুটি গুলি ও ৩০০ ইয়াবা উদ্ধার করেছে।

এদিকে রাজধানীর ভাটারা থানা এলাকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শরিফুল ইসলাম (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল গভীর রাতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ অবস্থায় শরিফুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ডিবি পুলিশ দাবি করেছে, শরিফুল একজন মাদক ব্যবসায়ী।

শরিফুলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া।

(জাস্ট নিউজ/জেআর/১০৩০ঘ.)