শরীয়তপুরে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

শরীয়তপুরে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

শরীয়তপুর, ১৫ জুন (জাস্ট নিউজ) : শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ভদ্রচাঁদ এলাকায় ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. রুহুল আমিন বাঘা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি রুহুল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। রুহুলের বিরুদ্ধে থানায় মাদকসহ ছয়টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায় শরীয়তপুর ডিবি পুলিশ। এ সময় রুহুল আমিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই নিহত হন মো. রুহুল আমিন বাঘা। পরে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তোফায়েল আহম্মদ বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে মৃত্যু অবস্থায় রুহুল আমিন নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে ডিবি পুলিশ।

শরীয়তপুর পুলিশ সুপার আব্দুল মোমেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের কেনাবেচা হচ্ছে এমন খবর পেয়ে শরীয়তপুরের ডিবি পুলিশের একটি দল গোসাইরহাটের ভদ্রচাঁদ এলাকায় অভিযান চালায়। তখন পুলিশকে লক্ষ্য করে রুহুল আমিন গুলি চালায়। পুলিশও রুহুলকে লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গোলাগুলিতে ঘটনাস্থলেই নিহত হন রুহুল আমিন।

(জাস্ট নিউজ/একে/২৩০০ঘ.)