আড়াই ঘণ্টায় ব্যালট পেপার শেষ,কেন্দ্রের বাইরে ভোটারদের বিক্ষোভ

আড়াই ঘণ্টায় ব্যালট পেপার শেষ,কেন্দ্রের বাইরে ভোটারদের বিক্ষোভ

গাজীপুর, ২৬ জুন (জাস্ট নিউজ) : ভোট গ্রহণের আড়াই ঘন্টার মধ্যেই শেষ হয়ে গেছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ১৭নং ওয়ার্ডের মুগর খাল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ব্যালট পেপার। সকাল সাড়ে ১০টার দিকে কেন্দ্রটি দখলে নিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের নৌকা মার্কার লোকজন।

জানা গেছে, ভোটগ্রহণের কিছু সময় পরেই ওই কেন্দ্র থেকে থেকে বিএনপির এজেন্টদের বের করে দেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের কর্মীরা। পরে তারা কেন্দ্রে ঢুকে ব্যালট নিয়ে নৌকা মার্কায় সিল মারতে থাকেন। বর্তমানে ওই কেন্দ্র ব্যালট পেপার সংকট রয়েছে। কেন্দ্রের বাইরে ভোটাররা দাঁড়িয়ে অপেক্ষা করলেও ব্যালট পেপার না থাকায় সেখানে ভোটগ্রহণ থেমে আছে।

এ কেন্দ্রের বিএনপি সমর্থিত প্রার্থীর একজন পোলিং এজেন্ট অভিযোগ করেন, সকাল সাড়ে নয়টার সময় ইসমাইল হাজি, মাইনুদ্দিনসহ আরো একজন ভোট কেন্দ্রে এসে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে জোরপূর্বক সিল ছাপ্পড় মারে যেখানে প্রিজাইডিং অফিসারের কোন স্বাক্ষর নেই।

এমতাবস্থায় আমরা উর্ধতন কর্তৃপক্ষের কাছে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে সবিনয় অনুরোধ জানাচ্ছি। বিগত দিনে কখনো এই মগরখালি এলাকায় ভোট ছিনতাইয়ের ঘটনা ঘটেনি। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানায়। অবিলম্বে সুষ্ঠুভাবে নির্বাচন চালু করারও দাবি করেন এই পোলিং এজেন্ট।

(জাস্ট নিউজ/এমআই/১২০৬ঘ.)