মৃত্যুর মিছিল বাড়ছেই, আজও সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

মৃত্যুর মিছিল বাড়ছেই, আজও সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

ঢাকা, ৪ আগস্ট (জাস্ট নিউজ) : টঙ্গীর বড়বাড়ি এলাকায় কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ফারজানা আকতার নামের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

শনিবার বেলা দেড়টার দিকে টঙ্গীর বড়বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী টঙ্গীর শফিউদ্দিন সরকার অ্যাকাডেমি অ্যান্ড কলেজের শিক্ষার্থী। গাজীপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক ওহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওহিদুজ্জামান বলেন, মেয়েটির বাড়ি গাইবান্ধার সাদুল্লাহরপুর থানায় কদুরিয়া এলাকায়। তার বাবার নাম ফারুক হোসেন। মেয়েটি কলেজ থেকে বাড়ি ফেরার সময় কাভার্ড ভ্যানটি তাকে চাপা দেয়। লাশ উদ্ধার করে পুলিশ মর্গে নিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ফারজানাকে চাপা দেওয়ার ঘটনায় ক্ষুব্ধ জনতা কাভার্ড ভ্যানে আগুন লাগিয়ে দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।

নরসিংদী
নরসিংদীর রায়পুরায় লেগুনা চাপায় মোহাম্মদ আবদুল্লাহ (১৭) নামের এক কলেজছাত্র মারা গেছেন। এ ঘটনার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে স্থানীয়রা।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার নীলকুটির রামাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আবদুল্লাহ ভৈরবের হাজী আসমত আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি উপজেলার মাহমুদাবাদ ঝাড়তলা এলাকার মো. শাহজাহানের ছেলে।

স্থানীয়রা জানান, কলেজে যাওয়ার জন্য আবদুল্লাহ নীলকুটি বাসস্ট্যান্ডে যাচ্ছিল। এসময় ইটাখোলা থেকে ভৈরবগামী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর সড়ক অবরোধ করে স্থানীয়রা আন্দোলন করছে।

রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, লেগুনা চালককে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চালানো হচ্ছে।

(জাস্ট নিউজ/এমআই/১৫৪০ঘ.)