মিশিগানে ধানের শীষের পক্ষে প্রচার-প্রচারণা ও র‌্যালি অনুষ্ঠিত

মিশিগানে ধানের শীষের পক্ষে প্রচার-প্রচারণা ও র‌্যালি অনুষ্ঠিত

মিশিগান, যুক্তরাষ্ট, ২৮ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোটের নির্বাচনী প্রতিক ধানের শীষের পক্ষে প্রচার-প্রচারণা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ ডিসেম্বর) মিশিগানের স্থানীয় কাবাব হাউসে ‘ক্যম্পেইন ফর ধানের শীষ’ এর ব্যানারে প্রচার-প্রচারণা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

বিএনপি, যুবদল তথা মিশিগানের জাতীয়তাবাদী পরিবারের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে বিপুল সংখ্যক ধানের শীষের শুভাকাঙ্গীদের সমাগম হয়।

বাংলাদেশে গণতন্ত্র পুনপ্রতিষ্ঠা এবং বাংলাদেশের গণতন্ত্রের প্রধাননেত্রী, বিএনপি চেয়ারপারসন ও তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করার লক্ষ্যে সকলকে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান বক্তারা।

অনুষ্ঠানে মিশিগান বিএনপির সভাপতি- দেওয়ান আকমল চৌধূরী সভাপতিত্ব করেন এবং সংগঠনের সাধারণ সম্পাদক- সেলিম আহমদ সঞ্চালনা করেন। র‌্যালিটি মোঃ নজরুল ইসলাম অপুর কোরআন তিলায়াতের মাধ্যমে শুরু হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফখরুল ইসলাম লয়েছ, খন্দকার ইউসুফ কামাল, মোঃ সমজিদ আলম, মোঃ শাখাওয়াত হোসেন আজাদ, তারেক আহমদ চৌধূরী, মুজিব আহমদ মনির, মোঃ মইনুল হক, ওমর আশরাফ ইমান, সৈয়দ আলী রেজা, মঞ্জুরুল করিম তুহিন, নাজমুল হাসান কামাল, এনাম উদ্দিন, সৈয়দ আতিকুল হক, কামাল হোসেন লিলু, হাবিবুর রহমান ও রেজাউল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশের সর্বাঙ্গিন মঙ্গল ও জাতীয় ঐক্যফ্রন্টের (ধানের শীষ) বিজয় কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মিশিগান বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ আফজল আহমদ চৌধূরী।

(জাস্ট নিউজ/এমআই/০৯৪০ঘ.)