বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো ফ্লোরিডা বিএনপি

"গণতন্ত্র পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে"

"গণতন্ত্র পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে"

দেশে আজ গণতন্ত্র নেই। দুর্নীতি আর অপশাসন অব্যাহত রাখতেই তিনবারের প্রধানমন্ত্রী এবং আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রাখা হয়েছে। মানুষের মুক্তির জন্য ঐক্যবদ্ধ আন্দােলন গড়ে তোলতে হবে।

সম্প্রতি ফ্লোরিডা স্টেট বিএনপি উদ্যেগে দেশের বৃহৎ রাজনৈতিক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত সভায় বক্তারা এসব কথা বলেন।

ফ্লোরিডা বিএনপির সমন্বয় কমিটির সদস্য দিনাজ খানের সভাপতিত্বে ফ্লোরিডা অঙ্গরাজ্যের স্থানীয় একটি হোটেলে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ফ্লোরিডা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রশিদ খান।

সমন্বয় কমিটির সদস্য আরিফ আহমেদ এবং ফারুক সরকারের যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন সদস্য ইমরানুল হক চাকলাদার।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রশিদ বলেন, দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য সবাইকে একতাবদ্ধ হতে হবে। দেশে এখন দুঃশাসন চলছে। মুক্তির জন্য প্রয়োজন একতা আর দেশপ্রেম। বিএনপি সে লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে।

ইমরানুল হক চাকলাদার তার বক্তব্যে বলেন, দেশে গণতান্ত্রিক আন্দোলনের নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটক রাখা হয়েছে। অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকলের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন রফিকুল, মোসারফ হোসেন, কামরুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, মাসুদ খান, আলমগীর কবির, মো: আকবর, মাহবুব চৌধুরী, রাশেদ চৌধুরী, তুহিন চৌধুরী, কামাল হোসেন, আকতার খান, মো: হামিদুল্লাহ, মো: কবির, মো: শরীফ, ছালাম চাকলাদার, জাহাঙ্গীর হোসেন, মো: ফিরোজ খান, মোহাম্মদ এম হাছান, আবুল বাসার জাহাঙ্গীর, আবু ইদ্রীস লাবু, এহসান আহমেদ হিমেল, মিথেল আহমেদ, মোহম্মদ মাসুদ, মোহাম্মদ বাবর, শামীম আহমেদ, সোহেল প্রমুখ।

এমজে/