জাসাস নেত্রী রাশেদা আহমেদ মুনের দাফন সম্পন্ন

জাসাস নেত্রী রাশেদা আহমেদ মুনের দাফন সম্পন্ন

করোনায় আক্রান্ত হয়ে নিহত নিউইয়র্ক স্টেট জাসাসের সহ সভাপতি, মহিলা দলের সাবেক কেন্দ্রীয় নেত্রী, পাবনা জেলা বিএনপির সাবেক মহিলা নেত্রী রাশিদা আহমেদ মুনের দাফন সম্পন্ন হয়েছে। ইন্তেকাল পরের দিন নর্থ বেঙ্গল সোসাইটি ইউ এস এর তত্বাবধানে তার মরদেহ দাফন করা হয়।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘ ২২ দিন চিকিত্সাধীন থাকা অবস্থায় লংআইলেন্ডের একটি হাসপাতাল নিউইয়র্ক সময় গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২ টায় ইন্তেকাল করেন।

জাসাস নেত্রী রাশেদা আহমেদ মুনের অকাল মৃর্ত্যুতে বি এন পি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন ও যুক্তরাষ্ট্রের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছেন। বিবৃতি দাতারা হলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও দেশনেত্রী মুক্তি আন্দোলন পরিষদের আহ্বায়ক ,সেচ্ছাসেবক দল সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন, বিএনপি নেতা আবদুস সবুর, আবুল কাসেম মোশারফ হোসেন সবুজ, , ওমর ফারুক মাশুক ,মাহফুজুল মওলা নান্নু, যুবদলের সহসভাপতি আতিকুল আহাদ ,জাসাস সভাপতি আবু তাহের, যুবনেতা এম এ বাতিন, সেচ্ছাসেবক সাধারন সম্পাদক মাকসুদুল হক চৌধুরী, জাসাস সাধারন সম্পাদক কাউসার আহমেদ, বিএন পি নেতা তারিক চৌধুরী দিপু, বদিউল আলম, মন্জুর মোর্শেদ, ছাত্রদল সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম জনি , কোকো স্মূতি সংসদের সভাপতি শাহাদত হোসেন রাজু , সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলমগীর খান আলম, যুক্তরাস্ট্র জাসাস সহসভাপতি শেখ হায়দার আলী ,নিউইয়র্ক স্টেট জাসাস সভাপতি আনোয়ার হোসেন ,নিউইয়র্ক স্টেট স্বেচছাসেবক দলের সভাপতি আহম্মেদ সালেহ ও সাধারন সম্পাদক মো: নাছিরুদ্দিন প্রমুখ ।

বিবৃতি দাতারা বলেন এই অকাল মৃর্ত্যুতে আমরা একজন জাতীয়তাবাদী সৈনিককে হারালাম। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এমজে/