যুক্তরাষ্ট্র বিএনপি নেতা মিজানুর রহমান মিল্টন ভুঁইয়ার মায়ের দাফন সম্পন্ন

যুক্তরাষ্ট্র বিএনপি নেতা মিজানুর রহমান মিল্টন ভুঁইয়ার মায়ের দাফন সম্পন্ন

যুক্তরাষ্ট্র , ২৭ মে (জাস্ট নিউজ) : যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও ব্যবসায়ী মিজানুর রহমান মিল্টন ভুঁইয়ার মায়ের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার সকালে ‘নিউজারসির-মালবোরু’ মুসলিম-গোরস্থানে মরহুমাকে চিরনিন্দ্রায় শায়িত করা হয়। এসময় প্রবাসী বিএনপির শীর্ষ নেতাদের পাশাপাশি কমিউনিটির বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

এর আগে যুক্তরাষ্ট্র প্রবাসী রাজনীতিক মিল্টন ভূঁইয়ার মাতা শুক্রবার (২৫ মে) শেষ নিশ্বাঃস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

তিনি ব্রুকলিনের একটি হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। মিল্টন ভূঁইয়ার মাতৃবিয়োগে দলীয় নেতা-কর্মীসহ কমিউনিটি নেতারা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

শুক্রবার বাদ মাগরিব তারাবিহ পূর্বে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন নিউইয়র্কে চিকিৎসাধীন থাকা কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান ও সাবেক মেয়র সাদেক হোসেন খোকা ও সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী এহসানুল হক মিলন প্রমুখ।

ব্রুকলিনের ম্যাকডোনাল্ড এভিনিউতে বায়তুল জান্নাহ মসজিদে মরহুমার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমার আত্মার মাগফিরতা কামনায় দেশ ও প্রবাসের সবার কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

(জাস্ট নিউজ/এমআই/০৯৫৫ঘ.)