৮ ডিসেম্বরের মধ্যে জাতীয় এক্যফ্রন্টের ইশতেহার ড. কামাল

৮ ডিসেম্বরের মধ্যে জাতীয় এক্যফ্রন্টের ইশতেহার ড. কামাল

ঢাকা, ৫ ডিসেম্বর (জাস্ট নিউজ) : আগামী তিনদিনের মধ্যে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। বুধবার বিকালে নয়া পল্টনের জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের নতুন কার্যালয় উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, আগামী ৮ ডিসেম্বরের মধ্যে ইশতেহার ঘোষণা করা হবে। সব দলের সমন্বয়ে ইশতেহার হবে। শরিকদের মধ্যে আসন বিন্যাসের বিষয়টি পরে জানানো হবে। জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেয়ায় অনিশ্চিয়তায় পড়েছে সরকার।

তিনি আরো বলেন, সবাইকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। আর জন্য সবাইকে সতর্ক থাকতে হবে, সরকার যাতে ২০১৪ সালের মত আরেকটা যেনতেন নির্বাচন করতে না পারে।

নির্বাচনের পক্ষে জনমত তৈরি হয়েছে জানিয়ে ড. কামাল হোসেন বলেন, যেনতেন নির্বাচন করে আওয়ামী লীগ ৫ বছর ক্ষমতা ভোগ করেছে। কথা ছিল মধ্যবর্তী নির্বাচনের। কিন্তু তা তারা দেয়নি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, কূটনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুল হাসিব চৌধুরী ও অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া প্রমুখ।

(জাস্ট নিউজ/একে/১৭৫০ঘ.)