বরিশাল-১ ঐক্যফ্রন্ট প্রার্থীকে ড. কামাল হোসেন’র ফোন, যা বললেন...

বরিশাল-১ ঐক্যফ্রন্ট প্রার্থীকে ড. কামাল হোসেন’র ফোন, যা বললেন...

বরিশাল, ২১ ডিসেম্বর (জাস্ট নিউজ) : গত কয়েকদিন ধরে বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা, টেলিভিশন চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বরিশালের গৌরনদীতে বিএনপি নেতা-কর্মীদের বাড়িঘরে হামলা, ভাঙচুরের খবর প্রচারিত হচ্ছে। এ অবস্থায় গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশাল-১ আসনের জাতীয় ঐক্য ফ্রন্টের প্রার্থী এম জহির উদ্দিন স্বপনকে ফোন করেছেন বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

বিকেল ৪টায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানান এম জহির উদ্দিন স্বপনের নির্বাচনী কার্যালয়ের মিডিয়া সমন্বয়কারী কাজী সাইফুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ড. কামাল হোসেন আজ দুপুর সাড়ে ১২টায় এম জহির উদ্দিন স্বপনকে ফোন করেন। তাদের ১৫ মিনিট ফোনালাপ হয়।

ফোনালাপে ড. কামাল হোসেন বিএনপি নেতা-কর্মীদের বাড়িঘরে হামলা ও সার্বিক নির্বাচনী পরিবেশ সম্পর্কে এম জহির উদ্দিন স্বপনের কাছে বিস্তারিত জানতে চান। প্রার্থী হিসেবে জহির উদ্দিন স্বপনের নিরাপত্তা বিধানের জন্য রিটার্নিং অফিসার ও বরিশালের জেলা পুলিশ সুপারের প্রতি নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত নির্দেশনা কার্যকর হয়েছে কি না সে বিষয়েও জানতে চান।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ফোনালাপের শেষ ভাগে জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন বরিশাল-১ আসনের ধানের শীষ প্রার্থী এম জহির উদ্দিন স্বপনের মাধ্যমে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার সব মানুষকে আগামী ৩০ ডিসেম্বর ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নিজের ভোট প্রদান করে গণনা পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিতে সাহসী পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

(জাস্ট নিউজ/এমআই/০৯৪০ঘ.)