ভোট স্থগিত হওয়া আসনেও বিএনপি প্রার্থীর উপর আ’লীগের হামলা

ভোট স্থগিত হওয়া আসনেও বিএনপি প্রার্থীর উপর আ’লীগের হামলা

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের আশুগঞ্জ উপজেলা স্থগিত ৩টি কেন্দ্রে আগামী ৯ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে রবিবার বিকালে আশুগঞ্জে গনসংযোগ করতে আসেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূইয়া।

এসময় তিনি আশুগঞ্জ উপজেলার যাত্রাপুরে গ্রামে গণসংযোগ কালে তার উপর হামলা ও গাড়ী ভাংচুর করা হয়। এরপর তিনি সরাইল যাওয়ার পথে সোহাগপুর গ্রামেও তার গাড়ীর উপর হামলা চালায় দুবৃত্ত্বরা।

বিএনপি প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূইয়া অভিযোগ করে বলেন, কোন কারণ ছাড়াই তার প্রতিপক্ষ আ’লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন সর্মথকরা তার উপর অর্তকিত হামলা চালায় এবং গাড়ী ভাংচুর করে। এই ব্যাপারে তিনি নির্বাচন কমিশনে দৃষ্টি কামনা করেন।

জেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. জহিরুল হক খোকন জানান, একজন প্রার্থীর উপর এভাবে প্রকাশ্যে হামলা চালানো দুঃখজনক। তিনি ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এই ব্যাপারে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার বলেন, আমি খবর পেয়েছি। বিএনপি প্রার্থী এই বিষয়ে আমাকে মৌখিক জানিয়েছে। তাকে বলেছি প্রচারের আগে থানাকে অবগত করার জন্য।

এমআই