বুধবার সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন ড. কামাল

বুধবার সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন ড. কামাল

গণফোরামের জাতীয় কাউন্সিল উপলক্ষে আগামীকাল বুধবার দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির প্রস্তুতি সভায় অংশ নেবেন দলটির সভাপতি ড. কামাল হোসেন। সভা শেষে তিনি বিকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের দুজন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত ৮ জন সদস্য শপথ নেবেন না বলে সিদ্ধান্ত হয়েছে। কিন্তু এর মধ্যেই গণফোরামের দুই সদস্য বলছেন তারা শপথ নিতে চান। তাহলে গণফোরাম সংসদে যাচ্ছে কি না, এমন আলোচনা বিভিন্ন মহলেই আছে।

আগামীকাল বুধবার ড. কামাল হোসেন এ ব্যাপারে কথা বলতে পারেন বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।

গণফোরাম সূত্রে জানা গেছে, ‘গণফোরামের জাতীয় কাউন্সিল উপলক্ষে একটা প্রস্তুতি সভা হবে বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত। আরামবাগে গণফোরামের অফিসে এ সভা হবে। সভা শেষে ড. কামাল হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।’ তিনি জানান, এ বছরের মার্চের শেষদিকে দলের কাউন্সিল হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি দলের পঞ্চম কাউন্সিল।

জানা গেছে, প্রস্তুতি সভায় গণফোরামের কেন্দ্রীয় কমিটি, প্রস্তুতি কমিটি ও যারা নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তারাও উপস্থিত থাকবেন।

সিঙ্গাপুরে স্বাস্থ্য পরীক্ষা শেষে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ড. কামাল হোসেন দেশে ফেরেন। স্ত্রী হামিদা হোসেনকে নিয়ে তিনি গত ১৯ জানুয়ারি রাতে সিঙ্গাপুর গিয়েছিলেন।

একে/