বিএনপিকে রাজনীতির বাইরে রাখতে রায়ের দিন ঘোষণা : মির্জা আলমগীর

বিএনপিকে রাজনীতির বাইরে রাখতে রায়ের দিন ঘোষণা : মির্জা আলমগীর

ঢাকা, ২৯ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিকে রাজনীতি ও নির্বাচনের বাইরে রাখার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে সরকার তার দলের চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে তাড়াহুড়া করে মিথ্যা মামলার রায়ের দিন ঘোষণা করেছে।

সোমবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সভায় মির্জা আলমগীর এ কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, বেগম খালেদা জিয়া সংগ্রাম করতে জানেন। অতীতেও তিনি সংগ্রাম করে জয়ী হয়েছেন, এবারও তিনি পরাজিত হবেন না।

সরকারের সমালোচনা করে বিএনপি নেতা আরো বলেন, বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতে আওয়ামী লীগ যে রাজনৈতিক ষড়যন্ত্র শুরু করেছে, তা কখনোই জনগণ সফল হতে দেবে না।

মির্জা আলমগীর বলেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই মিথ্যা মামলা তারা করেছে। মিথ্যা মামলাটির তারা বিচারকাজটাও ঠিকমতো করেনি। বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছিল এক-এগারোর সরকার—এক বছর। আটকে রাখতে পেরেছি কি? পারেনি। আওয়ামী লীগ বারবার চেষ্টা করেছে বিএনপিকে ধ্বংস করে দেওয়ার। ধ্বংস করতে পারছে কি?

বিএনপি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে টিকে থাকবে, টিকে আছে, সামনের দিকে আরো শক্তিশালী আরো হবে এবং তাদের পরাজিত করবে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় আগামী ৮ ফেব্রুয়ারি ঘোষণা করবেন পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালত।

(জাস্ট নিউজ/একে/১৯৩০ঘ.)