বিএনপি নেতা আজিজুল বারী হেলালসহ ৬ জন আটক

বিএনপি নেতা আজিজুল বারী হেলালসহ ৬ জন আটক

ঢাকা, ৩১ জানুয়ারি (জাস্ট নিউজ) : বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ৮টার দিকে ঢাকার মগবাজারের বাসা থেকে পুলিশ তাদের তুলে নিয়ে যায় বলে ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক মুন্না জানিয়েছেন।

তিনি বলেন, বুধবার রাত ৮টার দিকে রাজধানীর মগবাজার ওয়ার‌লেসের বাসা থেকে সাদা পোশাকে পুলিশ আজিজুল বারী হেলালসহ ৬ জনকে তুলে নিয়ে যায়। আজিজুল বারী হেলাল ছাড়া আটক অন্যরা হলেন— মোহন, পার্থ, বাবু, মাসুদ।

পরে অবশ্য হেলালের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার আবদুল বাতেন। তিনি জানান, রাজধানীর মগবাজার থেকে তাকে আটক করা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস‌্য গয়েশ্বর চন্দ্র রায়কে গুলশান এলাকা থেকে এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে তার শান্তিনগরের বাসা থেকে আটক করা হয়।

বিএনপি অভিযোগ করেছে, বিএনপির শীর্ষ নেতা থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের বাসায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে সরকার পরিস্থিতি অস্থিতিশীল করতে উস্কানি দিচ্ছে বলেও দলটির পক্ষ থেকে অভিযোগ এসেছে।

(জাস্ট নিউজ/একে/২১২৫ঘ.)