পাপনের ক্যাসিনো খেলা দেখে ব্যথিত হাসিনা

পাপনের ক্যাসিনো খেলা দেখে ব্যথিত হাসিনা

বৃহস্পতিবার থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার একটি ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে। প্রথমে দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভিডিও এবং স্থিরচিত্রগুলো দেখেছেন। যখন দেশে ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযান চলছে তখন পাপনের এই ক্যাসিনো খেলার দৃশ্য দেখে হতবাক শেখ হাসিনা। হাসিনার ঘনিষ্ঠ সূত্রগুলো এতথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

সূত্রগুলো বলছে, গতকাল দুপুরের পর শেখ হাসিনা পাপনের ক্যাসিনো খেলার স্থির এবং ভিডিও চিত্রগুলো দেখেন। তিনি ব্যথিত এবং হতাশ হন। এই ছবি দেখতে দেখতে তার মুখ থেকে বেরিয়ে আসে, পাপনও!

উল্লেখ্য যে, প্রয়াত রাষ্ট্রপতি এবং আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান এবং আওয়ামী লীগের মহিলা নেত্রী আইভী রহমান পুত্র নাজমুল হাসান পাপন। হাসিনা তাকে ছোট ভাইয়ের মতই স্নেহ করে। জিল্লুর রহমানের মৃত্যুর পর তাকে সেই শুন্য আসনে মনোনয়ন দেয়া হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি পদও তাকে দেয়া হয়।

পাপনের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন অভিযোগ আসলেও শেখ হাসিনা সেগুলো আমলে নেয়নি। অন্যদিকে শেখ হাসিনার স্নেহধন্য এ কারণেই পাপন ক্রিকেট বোর্ডকে তার ইচ্ছেমতো চালিয়েছে। জবাবদিহীতার উর্ধ্বে রেখেছিলো নিজেকে। এখন এই ক্যাসিনোর ভিডিও ভাইরাল হওয়ার পর পাপনের পরিণতি কি হয় সেটাই দেখার বিষয়।