সুপ্রিম কোর্টে পৌঁছেছে খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট

সুপ্রিম কোর্টে পৌঁছেছে খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট

সুপ্রিম কোর্টে পৌঁছেছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যগত বিষয়ে বিএসএমএমইউ কর্তৃপক্ষের প্রতিবেদন। বুধবার বিকালে পৌঁছায় এ প্রতিবেদন।

সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে জানা যায়, বিএসএমএমইউয়ে চিকিৎসাধীন কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার মেডিকেল রিপোর্ট বুধবার সর্বোচ্চ আদালতে পাঠানো হচ্ছে।

গত ২৮ নভেম্বর খালেদা জিয়ার জামিন বিষয়ে সিদ্ধান্ত হওয়ার কথা থাকলেও সেদিন তার সর্বশেষ শারীরিক অবস্থা জানতে মেডিকেল বোর্ডের প্রতিবেদন চান সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ৫ ডিসেম্বরের মধ্যে তা আদালতে আসার কথা ছিল।

তবে নির্ধারিত দিনে সেটি আদালতে না আসায় জিয়া দাতব্য ট্রাস্ট মামলায় বেগম খালেদা জিয়ার জামিন প্রশ্নে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সিদ্ধান্ত এক সপ্তাহ পিছিয়ে যায়। প্রধান বিচারপতি সেদিন ১২ ডিসেম্বর শুনানির পরবর্তী তারিখ রেখে তার আগেই প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন।

৫ ডিসেম্বর খালেদা জিয়ার জামিন শুনানিতে তার স্বাস্থ্য প্রতিবেদন দাখিল না করা নিয়ে ব্যাপক হইচই করেন দলটির আইনজীবীরা। একপর্যায়ে প্রধান বিচারপতিসহ ছয়জন বিচারক এজলাস ছেড়ে উঠে যান।