একাদশে মুস্তাফিজ, ব্যাটিংয়ে মুম্বাই

একাদশে মুস্তাফিজ, ব্যাটিংয়ে মুম্বাই

ঢাকা, ১৪ এপ্রিল (জাস্ট নিউজ) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) লড়াইয়ে দিল্লি ডেয়ারভিলসের মুখোমুখি হয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। বাংলাদেশি বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানকে একাদশে নিয়েই ঘরের মাঠে তৃতীয় ম্যাচ খেলতে নামছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ে নামছে মুম্বাই। দুই দলই নেমেছে পরিবর্তন নিয়ে। মুম্বাইয়ের হয়ে আজ মাঠে নামছেন লঙ্কান স্পিনার আকিলা ধনঞ্জয়া, নেই অস্ট্রেলীয় পেসার বেন কাটিং। প্রদীপ সাংহানের বদলে ফিরেছেন হার্দিক পান্ডিয়া। ক্রিস মরিসের বদলে দিল্লি একাদশে জায়গা পেয়েছেন ড্যান ক্রিশ্চিয়ান, আর কলিন মুনরোকে জায়গা ছেড়ে দিতে হয়েছে জেসন রয়ের জন্য।

দিল্লি ও মুম্বাই দুই দলই হারিয়ে খুঁজছে নিজেদের। প্রথম দুই ম্যাচেই দল দুটিকে থাকতে হয়েছে পরাজিত দলে। মুম্বাইয়ের অবশ্য আক্ষেপই করতে হবে পেছনে তাকালে।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে জয় উঁকিঝুঁকি দিলেও চেন্নাই সুপার কিংসের ডোয়াইন ব্রাভোর কাছেই হেরে গেছেন রোহিত শর্মারা। এক উইকেটের সেই হারের পর দ্বিতীয় ম্যাচে মুস্তাফিজের দারুণ বোলিংয়ের পরও সানরাইজার্স হায়দরাবাদের কাছে এক উইকেটে হারতে হয়েছে মুম্বাইকে।

গৌতম গম্ভীরের দল দুই ম্যাচের প্রথমটিতে হেরেছে বড় ব্যবধানে। দ্বিতীয় ম্যাচে রাজস্থানের রয়্যালসের সঙ্গে তাদের প্রতিপক্ষ ছিল বৃষ্টিও। তবে দিল্লি হারাতে পারেনি কাউকেই।

বর্তমান আইপিএল চ্যাম্পিয়নরা রয়েছে পয়েন্ট টেবিলের সাতে আর দিল্লি রয়েছে আটে। তালিকার একদম নিচের দুই দল তাই ওয়াংখেড়েতে চাইবে হারের শিকে ছিঁড়ে টুর্নামেন্টে নিজেদের প্রথম জয়টা পকেটে পুরতে।

(জাস্ট নিউজ/ডেস্ক/একে/১৯০০ঘ.)