আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে : আমীর খসরু

আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে : আমীর খসরু

বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ থেকে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ভোট চোর, রিজার্ভ চোর ও দেশের সম্পদ লুণ্ঠনকারী সরকারের পতন হয়ে গেছে। সংবিধান লঙ্ঘন করে এখন পুলিশ দিয়ে দেশ চালাচ্ছেন শেখ হাসিনা। এখন দেশ চলছে পুলিশের কথায়। আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। এ নির্বাচনে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

রাজধানীর গোলাপবাগ মাঠে আয়োজিত আজ শনিবার সকাল থেকে শুরু হওয়া বিএনপির গণসমাবেশে তিনি এসব কথা বলেন। সকল বাধা ও প্রতিবন্ধকতা কাটিয়ে লাখো জনতার সমাগম ঘটে মাঠসহ আশেপাশের এলাকায়। মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে রাজধানীর প্রবেশপথ সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মানিকনগর, শাহজাহানপুর, কমলাপুর রেলওয়ে স্টেশন, গোপীবাগ, টিকাটুলিসহ প্রধান প্রধান সড়কগুলোতেও জনসমাগম ঘটে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ কথায় কথায় এখন সংবিধানের কথা বলছে। অথচ আওয়ামী লীগ দেশের সংবিধান ও সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দুঃশাসনে পরিণত করেছে। পুলিশকে দিয়ে আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বেআইনিভাবে গ্রেপ্তার করে কারান্তরীণ করেছে। পুলিশ দিয়ে আমাদের দলের কার্যালয়ের ভেতরে ককটেল ঢুকিয়ে তা আবার বের করে নাটক সাজিয়েছে।

আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেছেন, আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। এ নির্বাচনে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে। আওয়ামী লীগের অধীনে দেশে কখনও সুষ্ঠু ভোট হয়নি। এদের পূর্বপুরুষ দেশের বহুদলীয় গণতন্ত্র হত্যা করে একদলীয় স্বৈরাচারী বাকশাল কায়েম করেছিল। দিনের ভোট রাতে করে ক্ষমতায় এসে আওয়ামী লীগ দেশ ও জনগণের সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে।