সিলেটে ছাত্রদল, শিবির ও ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

সিলেটে ছাত্রদল, শিবির ও ছাত্রলীগের ত্রিমুখী সংঘর্ষ

সিলেটের বন্দরবাজারে বুধবার দুপুরে ছাত্রদল ও শিবিরের সঙ্গে ছাত্রলীগ কর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ সময় মোটরসাইকেলে আসা ছাত্রলীগ কর্মীদের মারধোর করে ছাত্রদল কর্মীরা। এ ঘটনায় নগরের বন্দরবাজার এলাকায় উত্তেজনা দেখা দেয়।

স্থানীয়রা জানিয়েছেন, দুপুরে নগরের বন্দরবাজার এলাকায় হঠাৎ মিছিল বের করে ছাত্রদলের দেলোয়ার হোসেন দিনার ও তার কর্মীরা। তারা সড়কে অবস্থান নিয়ে পিকেটিং করতে থাকে। এক পর্যায়ে ওই এলাকায় আসে ছাত্রশিবিরের আরেকটি মিছিল। ছাত্রদল ও শিবির কর্মীরা যখন এক সঙ্গে সড়কে দাঁড়িয়ে বিক্ষোভ করছিলো তখন ছাত্রলীগের তেলীহাওর গ্রুপের কর্মীরা ৫টি মোটরসাইকেলে করে ওই এলাকা পাড়ি দিচ্ছিলো।

এ সময় ছাত্রদল ও শিবির কর্মীরা ধাওয়া দিয়ে দুটি মোটরসাইকেলে থাকা ছাত্রলীগের কর্মীদের ধরে মারধোর করে। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় ছাত্রলীগ নেতা মুহিব গুরুতর আহত হন। এ দৃশ্য দেখে স্বেচ্ছাসেবকলীগের একটি গ্রুপ ধাওয়া করলে ছাত্রদল ও শিবির কর্মীরা মহাজনপট্টি এলাকা দিয়ে চলে যায়।

স্বেচ্ছাসেবকলীগের জেলার যুগ্ন সম্পাদক এমদাদুর রহমান বলেন, ছাত্রদল ও শিবির কর্মীরা সিলেটে চোরাগুপ্তা হামলা চালাচ্ছে।

আমরা ব্যবসায়ী ও জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে আছি। জেলা ছাত্রদল সম্পাদক দিলোয়ার হোসেন দিনার বলেন, আমরা শান্তিপূর্ণভাবে অবস্থান নিচ্ছি। কেউ বাধা দিলে প্রতিহত করা হচ্ছে।