হাসপাতালে খালেদা জিয়ার কেবিনে যুবকের প্রবেশের চেষ্টা

হাসপাতালে খালেদা জিয়ার কেবিনে যুবকের প্রবেশের চেষ্টা

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টাকালে এক যুবককে আটক করেছে ভাটারা থানা পুলিশ। শনিবার বিকাল ৪টা ৫৫ মিনিটে এ ঘটনা ঘটে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ৫টা ১৬ মিনিটে ভাটারা থানা পুলিশের কাছে হস্তান্তর করে। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছেন। এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

সংশ্লিষ্ট সূত্র জানায়, আটককৃত যুবকের নাম মো. সুজন। পিতা ছোহরাব। তার গ্রামের বাড়ি ২৩ নম্বর চর চাঁদপুর এর ইন্তাজ মোল্লার ডাঙ্গী এলাকার সদরপুর উপজেলা- ফরিদপুর। শনিবার বিকালে এভারকেয়ার হাসপাতালে সুজন নামে ওই ব্যক্তি ডাক্তার দেখানোর কথা বলে হাসপাতালে প্রবেশ করেন। এ সময় তাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। পরে বেগম খালেদা জিয়ার কেবিনে প্রবেশের চেষ্টা করলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে তাৎক্ষণিক আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

এ বিষয়ে জানতে চাইলে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এভারকেয়ার হাসপাতালে অজ্ঞাত এক যুবক বেগম জিয়ার চিকিৎসকের কাছে গিয়ে জানায়- ‘খালেদা জিয়ার সঙ্গে আমি দেখা করতে চাই’, দেখা করা যাবে কি না? তিনি মূলত বেকার এবং ভবঘুরে প্রকৃতির। তবে বিএনপির সঙ্গে তার কোনো সংশ্লিষ্টতা নেই। তিনি দলীয় কোনো কর্মী নন। বর্তমানে তিনি থানা হেফাজতে রয়েছেন। এবং তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিস্তারিত পরিচয় ইতোমধ্যে জানা গেছে। তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত কি না সেটাও জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।