টুকুর বিরুদ্ধে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করেছে পুলিশ: যুবদল

টুকুর বিরুদ্ধে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করেছে পুলিশ: যুবদল

মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে নাশকতার ঘটনায় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে পুলিশ দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করেছে বলে মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, গত ২৮শে অক্টোবর স্বৈরাচারী সরকারের পুলিশ বাহিনী একটি একতরফা নির্বাচন বাস্তবায়নের জন্য লাখ লাখ মানুষের সমাবেশে গুলি চালিয়ে মানুষ হত্যা করে যে রাম রাজত্ব কায়েম করেছিল তা আজও অব্যাহত আছে। সারা বিশ্বের সকল গণতান্ত্রিক দেশ ও প্রতিষ্ঠানের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জবরদস্তিমূলক একতরফা একটি ডামি নির্বাচনে করে যেকোনোভাবে ক্ষমতায় টিকে থাকার লক্ষ্যে তারা দেশটাকে মিয়ানমারের অবস্থায় নিয়ে যেতে চায়। তারা দেশটাকে ভারতের অঙ্গরাজ্য বানাতে চায়। আজ ভারতীয় দালাল চক্র বীরত্বের সঙ্গে বলে আমাকে ভারত নমিনেশন দিয়েছে। আর ভারতীয় দালাল বিশ্ব লুটেরা এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া তো দূরের কথা প্রতিবাদেরও সাহস পায় না।

তিনি বলেন, বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে লড়াইরত যুব সমাজের প্রধান সেনাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। দেশের যুব সমাজ আজ নেতৃত্ব হাতে তুলে নিয়েছে, গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত এ লড়াই অব্যাহত থাকবে। সুতরাং যদি কেউ মনে করেন জানোয়ারের  মতো আচরণ করে পার পেয়ে যাবেন, তারা বোকার স্বর্গে বাস করেন। আপনাদের পৃথিবী ছোট হয়ে গেছে, সাবধান হন, ষড়যন্ত্র বন্ধ করেন, অন্যথায় মানবতা বিরোধী অপরাধে বিচারের মুখোমুখি হতেই হবে।