জয়কে অপহরণ চেষ্টায় জড়িত শফিক রেহমান ও মাহমুদুর রহমান : শেখ হাসিনা

জয়কে অপহরণ চেষ্টায় জড়িত শফিক রেহমান ও মাহমুদুর রহমান : শেখ হাসিনা

ঢাকা, ২৮ জুলাই (জাস্ট নিউজ) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমেরিকায় তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণের পর হত্যার ষড়যন্ত্র করেছেন শফিক রেহমান ও মাহমুদুর রহমান।

শুক্রবার দুপুরে তার সরকারি বাসভবন গণভবনে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শেখ হাসিনা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, তারা আমেরিকার গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের একজন অফিসারকে কিনে ফেলে জয়কে অপহরণ ও হত্যা করার জন্য। যা আবার ধরা পড়ল সেই এফবিআইয়ের হাতে। তিনি বলেন, বিএনপির যে নেতা এই কাজ করেছিল, সে ধরা পড়ার পর তার বিচার হলো এবং সেখানে সেই নেতার শাস্তি হয়েছে।

শেখ হাসিনা বলেন, সেই মামলার রায়ে বেরিয়েছে, মাহমুদুর রহমান ও শফিক রেহমান অর্থ-পরামর্শ দিয়ে এ ঘটনার সঙ্গে জড়িত; এ বিষয়ে এই দুজনের বিরুদ্ধে মামলাও হয়েছে।

দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা আবু কাওসার অনুষ্ঠানে বক্তৃতা করেন। স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ অনুষ্ঠান সঞ্চালনা করেন। অনুষ্ঠানের শুরুতেই দলের নেতা-কর্মীরা প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এই দিনটি প্রধানমন্ত্রীর প্রথম সন্তান এবং প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন হওয়ায় স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানান।

(জাস্ট নিউজ/একে/২৩০৩ঘ.)