কামরানের বাড়িতে আরিফুল

কামরানের বাড়িতে আরিফুল

সিলেট, ৩১ জুলাই (জাস্ট নিউজ) : সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে এগিয়ে থাকা আরিফুল হক চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বদর উদ্দীন আহমেদ কামরানের সঙ্গে দেখা করেছেন। মঙ্গলবার বিকাল ৪টার দিকে তিনি কামরানের বাড়িতে যান।

আরিফুল হকের সঙ্গে তার স্ত্রী শ্যামা হক ও মেয়ে নাহিয়া হক চৌধুরী ছিলেন। কামরান ও আরিফুল কুশল বিনিময় করেন, কোলাকুলি করেন। প্রায় ১৫ মিনিট থাকার পর বিকাল পৌনে ৫টার দিকে আরিফুল হক কামরানের বাসা থেকে বের হন।

তবে কামরানের বাসা থেকে বের হওয়ার সময় সেখানে অবস্থানরত গণমাধ্যম কর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি আরিফুল। কামরানও এ নিয়ে কোনো কথা বলেননি।

সোমবার অনুষ্ঠিত নির্বাচনে আরিফুল হক প্রায় ৫ হাজার ভোটে এগিয়ে আছেন। মোট ১৩৪টি (২টি কেন্দ্র স্থগিত) কেন্দ্রের মাঝে ঘোষণা করা হয়েছে ১৩২ কেন্দ্রের ফলাফল। এরমাঝে বিএনপি প্রার্থী পেয়েছে, ৯০৪৯৬ ভোট আর আওয়ামী লীগ প্রার্থী পেয়েছে ৮৫৮৭০ ভোট।

এদিকে আগামী ১০ দিনের মধ্যে সিসিক নির্বাচনের স্থগিত হয়ে যাওয়া দুটি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহণ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. রফিকুল ইসলাম।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নিজ কার্যালয়ে সিলেট সিটি নির্বাচনের পর্যবেক্ষণের দায়িত্বে থাকা এই কমিশনার গণমাধ্যমকে এ কথা বলেন।

রফিকুল ইসলাম বলেন, নতুন করে ব্যালট পেপার ছাপানোসহ নির্বাচনের জন্য প্রক্রিয়াগত যত কাজ আছে আশা করছি, আগামী ১০ দিনের ভেতরে সব শেষ হয়ে যাবে। তার পরেই পুনরায় নির্বাচনের তারিখ নির্ধারণ করা হবে।

নির্বাচন কমিশনার আরো বলেন, সেহেতু সিলেট সিটি করপোরেশন নির্বাচনে স্থগিত হয়ে যাওয়া দুটি কেন্দ্রের জন্য মেয়রদের ফলাফলই আটকে আছে, সেহেতু নির্বাচন দ্রুতই সম্পন্ন করা হবে। নির্বাচনের পরে ওই দুটি কেন্দ্রে কী হয়েছিল, তার তদন্ত করা হবে।

(জাস্ট নিউজ/একে/২০২৪ঘ.)