জগন্নাথপুর সরকারি কলেজে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত

জগন্নাথপুর সরকারি কলেজে খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত ফাইল ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর সরকারি কলেজে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রদল নেতা আকমল হোসেনের সভাপতিত্বে ও কলেজ ছাত্রদল নেতা কাশেম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য রুবেল নুর, কলেজ ছাত্রদল নেতা দুলু মিয়া, কয়েছ নূর, জাবির আহমদ চৌঃ, রাহুল আমিন, মারজান চৌঃ, সৌরভ, জাকারিয়া আহমদ, ফাহাদ, ফেরদৌস উপজেলা ছাত্রদল নেতা বাচ্চু আহমদ, আলী হুসেন লাখন, মিনহাজ, তাজুল ইসলাম তামিম, পৌর ছত্রদল নেতা নিজাম উদ্দিন, রিমন মিয়া, আলী আহমদ, মামুন মিয়া, আজমল, রাকিব মিয়া।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশে এখন আর গনতন্ত্র নেই। নেই আইনের শাসন। দেশী- বিদেশী ষড়যন্ত্রের বেড়াজালে আচ্ছন্ন এই সোনার বাংলা। সরকারের সর্বোচ্চ মহল থেকে শুরু করে সর্বত্র হরিলুট চলছে। ফরিদপুরের ছাত্রলীগের নেতা দুই হাজার কোটি টাকা পাচারের সঙ্গে জড়িত, দুই আওয়ামী লীগ নেতা ওই শহরে মার্সিটিজ গাড়ি ব্যবহার করে। ক্যাসিনো সম্রাট, জেকেজির সাবরিনা ও রিজেন্ট হসপিটালের সাহেদের করোনা জালিয়াতি দেশ-বিদেশে আলোড়ন সৃষ্টি করেছে। এ অবস্থা থেকে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে ছাত্রদলকে অগ্রণী ভুমিকা পালন করতে হবে।

১৫ আগস্ট ও ২১ আগস্টের ঘটনাবলীকে মিলিয়ে সরকার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার করায় বক্তারা তীব্র নিন্দা জানান।

এ সময় পুলিশ বাধা দেয়ায় সভা সংক্ষিপ্ত করে গনতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া ও মজলুম জননেতা তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রদল নেতা হাবিব, রাকিব মিয়া, সাজ্জাদ নূর, হাবিব, রুহুল ইসলাম, রুয়েল মিয়া, আবিদুর রাহমান, মোঃ সাদিক আহমদ, রিয়াজ আহমদ, আলি আহমদ, কলেজ ছাত্রদল নেতা ফরহাদ আহমদ, আবু শহীদ, মোঃ হেলাল আহমদ, মোঃ বিলাল, সাখাওয়াত হোসাইন, ইমরান, রায়হান, নাজিমুল, আলামিন, জুয়েল আহমদ, মোঃ বাবুল মিয়া, হুমায়ুন আহমদ, ফেরদৌস আহমেদ, আল- ইমাম, শামিম তালুকদার, মতিন মিয়া, হবিব মিয়া, মুরাদ, শামিম প্রমূখ।