তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে আটলান্টা জর্জিয়া যুবদলের বিক্ষোভ

তারেক রহমানের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে আটলান্টা জর্জিয়া যুবদলের বিক্ষোভ

আটলান্টা, ১৫ অক্টোবর (জাস্ট নিউজ): ২১শে আগষ্ট গ্রেনেড হামলা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির নেতাদের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করেছে যুক্তরাষ্ট্রের আটলান্টা জর্জিয়া যুবদল শাখা।

আটলান্টা জর্জিয়া বিএনপি সভাপতি নাহিদুল খান শাহেলের সভাপতিত্বে ও যুবদল নেতা রায়হান আহমেদ রাহীর পরিচালনায় রবিবার আটলান্টার এক রেস্টুরেন্টে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সামাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আটলান্টা জর্জিয়া বিএনপির উপদেষ্টা জসিম উদ্দিন, উপদেষ্টা ডিউক খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সজল, সাংস্কৃতিক সম্পাদক সৈকত প্রধান, সহ সাধারণ সম্পাদক মাহবুব আহমেদ, সদস্য আরিফুর রহমান, আলি আলম সুহাগ, যুবদল নেতা শহীদুল, হাসান , রাসেল খান, রেজাউল করিম রাসেল, মোঃ রুবেল আহমেদ, রুবেল চৌধুরী, নাসির উদ্দিন আহমেদ, আহমেদ, বেলাল পারভেজ, ইমরান হোসেন, নাদিম, হিমালয়, জাকির আহমদ ও আলমগির হোসেন, ব্যবসায়ী হাসান তারেক দিপ ও ছাদেক হোসেন প্রমুখ।

নাহিদুল খান শায়েল তার বক্তব্যে বলেন, বাকশালী সরকারের এই ফরমায়েশি রায় বাংলাদেশের জনগণ ঘৃণাভরে প্রত্যাখান করেছে। দেশনায়ক তারেক রহমানকে যাবজ্জীবন সাজা দিয়ে রাজনীতির ময়দান থেকে দূরে রাখার নীল নকশা করা হয়েছে। কিন্তু কোন ষড়যন্ত্রই সফল হবে না।


(জাস্ট নিউজ/জিএস/১৩২০ঘ)