কাদের সিদ্দিকীর বাসায় নৈশভোজে ড. কামাল

কাদের সিদ্দিকীর বাসায় নৈশভোজে ড. কামাল

ঢাকা, ৩১ অক্টোবর (জাস্ট নিউজ) : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর বাসায় নৈশভোজে অংশ নিয়েছেন বাংলাদেশের সংবিধান প্রণেতা, গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

বুধবার রাত পৌনে ৯টায় তিনি কাদের সিদ্দিকীর মোহাম্মদপুরের বাসায় যান। এছাড়াও জেএসডির সভাপতি আসম আবদুর রব, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, জেএসডি সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন নৈশভোজে অংশ নেন। আগের দিন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাদের সিদ্দিকীর বাসায় তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

গত ২৫ অক্টোবর রাতে কামাল হোসেনের বেইলি রোডের বাসায় গিয়ে তাকে দাওয়াত দিয়ে আসেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। সেদিন তিনি সাংবাদিকদের বলেছিলেন, ‘ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর নেতৃত্বে সংবিধান রচনা করেছেন। এখন ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট হয়েছে। আমরা এখন একসঙ্গে কাজ করতে চাই।’

এদিকে, কাদের সিদ্দিকীর বাসায় মঙ্গলবার (৩০ অক্টোবর) রাতে বৈঠক করতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দেড় ঘণ্টার বৈঠকে দেশের রাজনৈতিক পরিস্থিতি এবং আওয়ামী লীগের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের বিষয়বস্তু তুলে ধরেন বিএনপি মহাসচিব। এ সময় তিনি জাতীয় স্বার্থে কাদের সিদ্দিকীর অবদান ও ভূমিকার প্রশংসা করেন এবং জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে অনুরোধ জানান।

বৈঠক শেষে এ বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীরপ্রতীক জানান, জাতীয় ঐক্যফ্রন্টে যোগদানের বিষয়ে আগামী দুই-একদিনের মধ্যে তাদের সিদ্ধান্ত জানানো হবে।

(জাস্ট নিউজ/একে/২২৪৩ঘ.)